বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

পীরগাছায় সিঙ্গারের অফারে ফ্রি ফ্রিজ জিতলেন বেলাল হোসেন

পীরগাছায় সিঙ্গারের অফারে ফ্রি ফ্রিজ জিতলেন বেলাল হোসেন

পীরগাছায় সিঙ্গারের অফারে ফ্রি ফ্রিজ জিতলেন বেলাল হোসেন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:
মায়ের দীর্ঘদিনের আবদার মেটাতে কিস্তিতে সিঙ্গার শো-রুমে ফ্রিজ কিনতে যান রংপুরের পীরগাছার বালাপাড়া গ্রামের যুবক বেলাল হোসেন।

 

 

মাত্র ৮ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে ফ্রিজ বুঝে নেওয়ার সময় অফারের স্ক্র্যাচ কার্ড ঘষে শতভাগ ডিসকাউন্টে ফ্রিতে ফ্রিজ বিজয়ী হন তিনি। পরে ডাউনপেমেন্টের পুরো টাকা ফেরত দিয়ে ফ্রিজটি বুঝে দেওয়া হয় তাকে।

 

সোমবার (৩ জুন) সন্ধ্যার দিকে পীরগাছা ইউনিয়ন পরিষদ মোড়ে অবস্থিত সিঙ্গার শো-রুমে এ ঘটনা ঘটে।

 

 

সিঙ্গার শোরুমের ম্যানেজার রাশেদুল ইসলাম রাশেদ বলেন, আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে সিঙ্গারের রেফ্রিজারেটর এবং ফ্রিজ কিনলে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে বিভিন্ন ধরনের ডিসকাউন্ট প্রদান করা হচ্ছে। ক্রেতা বেলাল হোসেন সিঙ্গার-এফটিডিএস২০০ মডেলের একটি ফ্রিজ কিস্তিতে ক্রয় করেন। যার দাম ছিল ৩৬৯৯০ টাকা। স্ক্র্যাচ কার্ড ঘষে শতভাগ ডিসকাউন্ট পাওয়ায় তার ডাউনপেমেন্টের টাকা ফেরত দিয়ে তাকে বিনামূল্যে ফ্রিজটি প্রদান করা হয়েছে। তিনি আরও জানান, তাদের এই অফার চাঁদ রাত পর্যন্ত চলবে।

 

 

ফ্রি ফ্রিজ বিজয়ী বেলাল হোসেন বলেন, আমার মা অনেক দিন থেকে একটা ফ্রিজ কিনে দেওয়ার জন্য বলছিলেন। ফ্রিজের পুরো টাকা জোগাড় করতে না পারায় সিঙ্গার শো-রুম থেকে কিস্তিতে ফ্রিজ কিনে তাদের অফারের স্ক্র্যাচ কার্ড ঘষে কোন টাকা ছাড়াই ফ্রিজ পেয়েছি। এ ঘটনায় আমি ভীষন উচ্ছ্বসিত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT